3 Easy Steps to Designing a Winning Collection

Share This Post

ডিজাইনিং কালেকশন উইন করবার ৩ টি ইজি স্টেপ

যখন অনেকগুলো কালেকশন আপ-সেল অথবা ক্রস-সেল প্রোডাক্ট ক্রিয়েট করার কথা আসে তখন এটা সাক্সসেসফুল স্ট্র্যাটেজি অনলাইন স্টোরের জন্য। আপনার বিজনেস কে সাক্সসেসফুল ভাবে নেক্সট লেভেলে নিয়ে যাওয়ার জন্য ৩ টি ইজি কালেকশন ক্রিয়েট করতে হবে।

স্টেপ ১ঃ যে অডিয়েন্স আপনার প্রোডাক্ট কালেকশন করতে ইন্টারেস্ট তাদের কে টার্গেট করে আপনার প্রোডাক্ট ডিটারমাইন করুন

আপনি আপনার রিভিনিউ ইনক্রিজ করার জন্য নতুন স্ট্র্যাটেজি কনসিডার করছেন এটা অনেক ইম্পরট্যান্ট আপনার অডিয়েন্স কে বুঝানোর জন্য, তাই আপনি চাইলে আপনার কালেকশনে রাইট প্রোডাক্টটি রাখতে পারেন। আপনি পাস্টে কাস্টমারদের নিয়ে একটি ইমেইল সার্ভে করতে পারেন অথবা একটি ডিজাইন ক্রিয়েট করতে পারেন এবং স্যোশাল মিডিয়াতে এর ফিডব্যাক জানতে পারেন।

কিছু পপুলার কালেকশন ইনক্লুডঃ 

আপনি আপনার অডিয়েন্সের ইন্টারেস্ট কে ডিটারমাইন করুন সেই সাথে ডিজাইনিং শুরু করে দিন।

স্টেপ ২ঃ ডিজাইন ইউর কালেকশন

আপনি আপনার কালেকশনে সেইম ডিজাইনের উপর অনেকগুলো প্রোডাক্ট এভেইলেবল রাখতে পারেন। বেশিরভাগ কাস্টমার ই ফাইন্ড করবে কমপ্লিমেন্টারি ডিজাইন থেকে মেইন ডিজাইন খুজে পেতে । কাস্টমাররা কিভাবে ইমেইল ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কালার কো-অর্ডিনেটর দেখাতে পারবে তা শো করুন।

PHRESH Collection MockUp 1

টিপস ফর ডিজাইনিং কালেকশনঃ

  • এক বা দুই পিস থিম ডিজাইনের ফিচার চুজ করুন, তারপর বাকি আইটেমের ডিজাইন গুলো চুজ করুন। ( এক্সাম্পলঃ  শাওয়ার কার্টেন এর সাথে বিচ সিন ইনক্লুড হলো শেল, বিচ আমব্রেলা অ্যান্ড বিচ টাওয়েল, বিচ সিন স্ট্যাইল অ্যান্ড কালারের সাথে মিল রেখে ফ্লোর ম্যাট, টাওয়ালের সাথে মিল রেখে স্ট্রিপ  টাওয়েল সেই সাথে একটি ক্যানভাস হিসেবে বিচ আমব্রেলা থাকে যা সামার সম্পর্কে আমাদের মেসেজ দেয়  )।
  • কালার কো-অর্ডিনেটর অন্য আইটেম গুলোর সাথে কমপ্লিমেন্ট করে।
  • কালেকশন কিভাবে একসাথে সবাই কে দেখানো যায় তা নিয়ে থিংক করুন।

স্টেপ ৩ঃ আপসেল অ্যান্ড ক্রসসেল  ইউর কালেকশন

আপনার কালেকশন গুলো প্রমোট করুন যেগুলো আপনার সাক্সসেসের মোস্ট ইম্পরট্যান্ট পার্ট। আপনার স্টোরফ্রন্টে কালেকশন শো করার জন্য ব্যানার রাখতে পারেন , কাস্টমার যখন স্টোরে ভিজিট করবে তখন সে একাধিক আইটেম কেনার কথা চিন্তা করতে পারে। 

1 15

মার্কেটিং এর ইম্পরট্যান্ট পার্ট হলো কাস্টমারের সাথে কমিউনিকেশন ক্রিয়েট করা আর অন্য আইটেম গুলো সম্পর্কে তাদের জানানো।

ফর এক্সাম্পলঃ

ডিজাইন  ডেসক্রিপশনে আপনি পারচেজ ইনক্লুড করে দিতে পারেন, লাইক “ কমপ্লিট ইউর কালেকশন ” অন্য প্রোডাক্ট লিংক গ্রুপে এভেইলেবলঃ

  • টাওয়েল <লিংক>
  • ফ্লোর ম্যাট <লিংক>
  • ওয়াল আর্ট <লিংক>
  • শাওয়ার কার্টেন <লিংক>

আপনার নতুন কালেকশন অডিয়েন্স কে জানানোর ইজি ওয়ে হলো ইমেইল ক্যাম্পেইন । ইমেইল সাবজেক্ট লাইন এর জন্য বেস্ট ওপেন রেট হলো এনগেইজিং অ্যান্ড ট্যানটালাইজিং।

চেক আউট এ ফিউ হেডলাইন টেমপ্লেট ইউ কেন ইউজ!

Freshen up your <room> with <theme> decor!

Shop our <room> sale + create your new space.

NEW <room> collection!

<theme> <room> decor on SALE!

ইমেইল ক্যাম্পেইন ক্রিয়েট করার সময় ওপেন রেট এবং কনভার্সেশন রেটের উপর এটেনশন দেওয়া খুবই ইম্পরট্যান্ট । আপনি যখন টেস্ট ভ্যারিয়েশন করবেন তখন একটি জিনিস চেঞ্জ করুন যেন আপনার অডিয়েন্স তার বেস্ট কাজ ডিটারমাইন করতে পারে। 

কালেকশন আপনার রিভিনিউকে ইনক্রিজ করবার পারফেক্ট ওয়ে। ছুটির দিন গুলোতে নতুন ডিজাইন করার ট্রাই করুন স্পেসিফিক্যালি আপনার নিশের জন্য । আপনার কাস্টমার ক্যাট পছন্দ করে? ক্যাট লাভারস প্যারাডাইস বাড়ির জন্য ক্রিয়েটিভ ডিজাইন করুন । কাস্টমার ডেকোরেট পছন্দ করে এবং অডিয়েন্সের ভালো লাগে এমন জিনিস কিভাবে বেটার ওয়েতে সার্ভ করা যায় ।

রেডি টু স্টার্ট ডিজাইনিং? আপনি আপনার গিয়ারলঞ্চ স্টোর আপ এবং রানিং শুরু করে দিতে পারেন। গেট স্টার্টেড!

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Protect Data Bedroom Providers

A protect data area allows confidential documents to be shared among authorized users only. They are used for M&A and other hypersensitive business orders, some