4 STEPS TO HACKING UPVOTES

Share This Post

আপভোট গুলো হ্যাক করার ৪ টি টিপস

প্রতিটি ইন্টারেস্ট এর জন্য একটি অনলাইন কমিউনিটি কে ডেডিকেট করা বাধ্য। পোস্টরিলিজের মতে, ৫ জন আমেরিকান এর মধ্যে ১ জন প্রোডাক্ট আলোচনা এবং সুপারিশ করতে একটি অনলাইন কমিউনিটি কে ইউজ করে। ব্র্যান্ড এবং বিজনেসগুলো যা এই কাস্টমার গ্রুপগুলোতে সাকসেস এর সাথে অংশ নিতে পারে এমন তাদের অনেক কিছু বিষয় অর্জন করতে হবে। আমরা একটি নতুন প্রোডাক্ট সেল করার জন্য ১০৩ টি উপায়ের গাইডগুলোতে এক্সক্লুসিভ কমিউনিটি এড এবং ইনক্লুড করার স্টেপগুলোর আউটলাইন দিয়েছি।

এই পোস্টে, আমরা অনেক অনলাইন কমিউনিটির ক্ষেত্রে শেয়ার করা একটি স্পেসিফিক ফীচার এর উপরে ফোকাস করব: দ্যা আপভোট বাটন। আপভোট বাটনটি মেম্বারদের কোনও পোস্টের জন্য বিশেষত ফানি , এনগেজিং ,ইন্টারেষ্টিং বা উপরের সবগুলো বিষয় মনে করে যদি তারা কোনও পোস্টের এপ্প্রুভাল এর জন্য এলাউ করে। আপভোট কমিউনিটিকে ভালো কন্টেন্টকে ডিসকভার করতে ও তা দেখাতে সাহায্য করে থাকে। 

ব্র্যান্ডগুলোর জন্য, এই ধরণের ভিসিবিলিটি দুটি জিনিস এডিট করতে সহায়তা করতে পারে: ব্র্যান্ড সচেতনতা বৃদ্ধি এবং ট্রাফিক জেনারেট করে। আমরা এডভাইস দিচ্ছি যে আপভোট পাওয়ার সর্বোত্তম উপায় হ’ল ধারাবাহিকভাবে ইন্টারেস্টিং এবং হেল্পফুল কনটেন্ট ক্রিয়েট এবং কন্ট্রিবিউট করা। নীচের স্টেপগুলো একটি শর্ট টার্ম হ্যাক যা কেবলমাত্র দুটি পোস্টের একটির পপুলারিটি বাড়িয়ে তুলবে। পজিটিভ লং টার্ম ব্র্যান্ড ভ্যালু একটি লং টাইম স্ট্র্যাটির্জি।

১. আপনার কমিউনিটিটি ওয়াইজলি চুজ করুন

ফোরাম গুলোর সুবিধা নেওয়ার জন্য আমরা আগে প্রোভাইড করেছিলাম সেই গাইডলাইনটি মনে রাখবেন এবং মেম্বারদের আপভোট অফার করে এমন একটি অপশন চুজ করুন।

২. আপনার অফার ক্রিয়েট করুন

কমিউনিটিটি মাথায় রেখে দুটি অফার ক্রিয়েট করুন: একটি অফার আপনার অ্যাকচুয়াল পোস্টের অংশ হবে এবং অন্যটি আপনার প্রথম অফারে ইন্টারেস্টেড দের ফলো-আপ ইমেইল করবে। এই স্ট্র্যাটির্জিটির কার্যকারিতা মূলত নির্ভর করে আপনার অফারগুলো কতটা পারফেক্ট তার উপর।

৩. পোস্ট এবং ট্র্যাক

আপনি ইউনিক ইউআরএল দিয়ে যে কমিউনিটিটি বেছে নিয়েছেন তাতে আপনার প্রথম অফারটি পোস্ট করুন যাতে আপনি এটি ট্র্যাক করতে পারেন। মনে রাখবেন – বেশিরভাগ কমিউনিটির মেম্বাররা প্রচুর সেল পোস্ট বা সেলফ – প্রমোশনমূলক যে কোনও বিষয়কে এতো সহজে প্রশংসা করবেন না। অন্য সফল পোস্টগুলো সার্চ করার চেষ্টা করুন যা কোনও বাহিরে কোনো প্রোডাক্টকে সঠিকভাবে প্রচার করে এবং এর পরে আপনার নিজের মডেল ক্রিয়েট করে।

৪. ফলো-আপ

কেউ একবার আপনার প্রথম অফারটিকে ছাড়িয়ে গেলে, সেকেন্ড অফার দেয়ার ক্ষেত্রে কোনও ইমেইল টুলস ফলো করুন যাতে তারা রিফিইউজ করতে না পারে। যাইহোক, এই দ্বিতীয় অফারটি শেষ করার জন্য তাদের অবশ্যই আপনার প্রথম পোস্টে ফিরে যেতে হবে এবং এটিকে আপভোট করতে হবে। আপনার যদি প্রয়োজন হয়, প্রুফ হিসাবে স্ক্রিনশট সহ আপনার ফলোআপ ইমেইলে তাদের রেস্পন্ড করা দরকার।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Protect Data Bedroom Providers

A protect data area allows confidential documents to be shared among authorized users only. They are used for M&A and other hypersensitive business orders, some