GETTING STARTED WITH GEARLAUNCH

Share This Post

গেটিং স্টার্টেড উইথ গিয়ারলঞ্চ

একজন অনলাইন মার্চেন্ট হিসেবে আপনাকে বুঝতে হবে ই-কমার্স এর হ্যাসেল যেমন এটি অনেক কস্টলি এবং অনেক টাইম নেয়। আপনি প্রায়শই কোয়ালিটি পাইকারদের খুঁজতে , ফ্রন্ট এক্সপেন্সেস পরিচালনা করা, ফোরকাস্টিং পূর্বাভাস, ফুলফিলমেন্ট পরিচালনা, কাস্টমার সার্ভিস প্রোভাইড করা …এই বিষয়গুলো নিয়ে শুরুতে প্রচুর সময় ব্যয় করেন, যা মাত্রই শুরু। শুধু লজিস্টিক এবং ফিনান্সিয়াল রেস্পন্সিবিলিটিজ অনেক সময় ওভারহেলমিং হয়ে দাড়ায়। 

এই সময়  গিয়ারলঞ্চ এসেছে ফুল সার্ভিস প্লাটফর্ম নিয়ে। গিয়ারলঞ্চ মার্চেন্টসদের নিজেদের ব্র্যান্ডেড  স্টোর-ফ্রন্টস সেট আপ করতে দেয়ার পাশাপাশি প্রোডাকশন, প্যাকেজিং, শিপিং এবং কাস্টমার অপারেশন্সের কষ্ট দূর করে দেয় সব গিয়ারলঞ্চ প্লাটফর্মে ইনক্লুড করার মাধ্যমে।

img 0603 getlaunched nologo

মার্চেন্টরা যারা গিয়ারলঞ্চ পার্টনার তারা তাদের ব্র্যান্ড কে সহজেই গ্রো করতে পারে এবং বিজনেসকে আরো স্কেল এ নিয়ে যেতে পারেন কারণ তাদের হাতে সময় এবং রিসোর্স আছে কারণ গিয়ারলঞ্চে কোনো ইনভেন্টরি নেই, কোনো আপ-ফ্রন্ট কস্ট নেই এবং কোনো রিস্কও নেই। 

থাঙ্কস টু গিয়ারলঞ্চ বিগ রিটেইল এক্সেস করা এত সিম্পল হয়ে গেছে।  আমাদের ইজি  ৫ স্টেপ ফলো করলে আপনার স্টোর খুব দ্রুত আপ এবং রানিং করতে পারবেন অল্প সময়ে।

গিয়ারলঞ্চ এর সাথে কিভাবে শুরু করবেন

১। আপনার স্টোর-ফ্রন্ট সেট আপ করুন (আমরা আপনাকে গাইড করবো)।

২। আপনার প্রোডাক্ট এর ডিজাইন গুলো আপলোড করুন যেটা আপনি সেল করতে চান। 

৩। নেম ইওর প্রাইস।

৪। আপনার স্টোর লঞ্চ করুন। 

৫। স্প্রেড দ্যা ওয়ার্ড ।

আমাদের কাছে টুলস এবং রিসোর্সেস আছে যা আপনার  ই-কমার্স আইডিয়াকে বাস্তবিক করে গড়ে তুলবে ।

স্টার্ট করার জন্য ৩ টি ইজি স্টেপ  

১। আমাদের গেটিং স্টার্টেড পেজে ভিজিট করুন ফ্রি গিয়ারলঞ্চ প্লাটফর্ম একাউন্ট ক্রিয়েট করার জন্য। 

২। আপনার স্টোরের জন্য ডোমেইন কিনুন এবং রেজিষ্টার করুন নেমচিপ , গোড্যাডি বা ক্লাউডফ্লেয়ার এ।  এইগুলো আমরা রেকমেন্ড করি আমাদেরকে রিচ করতে পারেন  support@gearlaunch.com  এ  যদি আপনার কোনো প্রশ্ন থাকে আমাদের রেজিষ্টার চয়েজ নিয়ে। 


৩। আপনার ড্যাশবোর্ডের গেটিং স্টার্টেড চেকলিস্ট ফলো করুন। আপনি আরো ইনফর্মেশন পেতে পারেন আমাদের গিয়ারলঞ্চ হাব এ।

সেট আপ ইওর স্টোরফ্রন্ট

আপনার স্টোরফ্রন্ট টেকনিক্যালি যেমন রয়েছে তেমনি রেডি , তবে গিয়ারলঞ্চ সেলারদের মধ্যে ফেভারিট হওয়ার অন্যতম প্রধান কারণ হলো আমরা আপনার স্টোর ফ্রন্ট গুলোর কাস্টমাইজেশন এনাবল করি। আপনার ড্যাশবোর্ডে চেকলিস্ট ফলো করুন এবং আপনার ডোমেইন সাবমিট করুন। 

এটা কুইক এবং ইজি!

আপনার যদি কোনো হেল্প লাগে বা কোনো প্রশ্ন থাকে সেট আপ নিয়ে তাহলে ফিল ফ্রী আমাদের টীম এর সাথে যোগাযোগ করুন

অ্যাড এবং এডিট টিম মেম্বার

এমনকি গিয়ারলঞ্চ আপনার জন্য পুরো ইকমার্স চেইনটি স্ট্রিমলাইনিং করার সাথে সাথে, আপনার নিজের বিজনেস পরিচালনার জন্য সিরিয়াস ডেডিকেশন এর প্রয়োজন হবে। এ কারণেই অনেক সেলার বিভিন্ন কাজের জন্য তাদের স্টোরফ্রন্টগুলোতে টীম মেম্বার যুক্ত করা পছন্দ করেন। তাদের ভূমিকার উপর নির্ভর করে গিয়ারলঞ্চ আপনাকে প্রতিটি টিমের মেম্বার দের জন্য পারমিশন এডজাস্ট করতে দেয়।

এডমিনদের ফুল এক্সেস আছে এবং প্রত্যেক টীম মেম্বারদের জন্য রোল পারমিশন চেঞ্জ করতে পারেন। 

ম্যানেজার এর পার্শিয়াল এক্সেস আছে পুরো স্টোরের ,পেআউটস এবং স্টোর সেটিংস বাদে। 

লঞ্চারদের ক্যাম্পেইন এবং এক্সিস্টিং প্রমোশনসে লিমিটেড এক্সেস আছে। লঞ্চারদের ড্যাশবোর্ড , পেআউটস বা স্টোর সেটটিং ট্যাবে কোনো এক্সেস নেই  এবং তারা নিউ প্রমোশনও ক্রিয়েট করতে পারবেন না। সব ক্যাম্পেইনের প্রফিট হিডেন থাকে, এমনকি ক্যাম্পেইনের পেজগুলো বা লঞ্চ পেজগুলোতেও একই ভাবে থাকে।।

কিভাবে এই রোল গুলো ইউজ করতে হয় তা দেয়া হলো :

১। আপনার ড্যাশবোর্ড থেকে ক্লিক করুন “Store Settings” ।

২। রাইট কর্নার থেকে “টীম” বক্স খুঁজে বের করুন এবং ক্লিক করুন “এড টীম মেম্বারস ” । আপনার টীম মেম্বারদের ইমেইল এড্রেস এন্টার করুন এবং ড্রপ ডাউন বক্স থেকে  অ্যাপ্রোপ্রিয়েট রোল চুজ করুন।

৩। প্রসেসগুলো কমপ্লিট হয়ে গেলে  “সেভ ” ক্লিক করুন।  আপনার টীমের সব মেম্বারদের জন্য এই স্টেপগুলি রিপিট করুন। 

এখন যখন আপনি রেডি সেলিং স্টার্ট করার জন্য, এখনই টাইম মার্কেটিং নিয়ে ভাবার।  ইমেইল থেকে সোশ্যাল মিডিয়া এই সবগুলো বিষয় নিয়ে খুব সহজেই শুরু করার জন্য আমাদের রিসোর্সেস পেজ চেক আউট করুন।

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Protect Data Bedroom Providers

A protect data area allows confidential documents to be shared among authorized users only. They are used for M&A and other hypersensitive business orders, some